ডেস্ক নিউজ
প্রকাশিত: ১০/০৪/২০২৪ ১০:১০ এএম
ছবি-প্রতীকী

ঈদের ছুটিতে চট্টগ্রাম থেকে কুতুবদিয়ায় নিজ বাড়িতে ফেরার পথে বাঁশখালী সড়ক দুর্ঘটনায় নিহত সেই কলেজ ছাত্রী ইমতেহান সুলতানার দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (০৯-এপ্রিল) রাত এগারোটায় আজিম উদ্দিন সিকদার পাড়া ফোরকানিয়া মাদ্রাসার ময়দানে নামাযে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে নিহতের মরদেহ দাফন করা হয়।

একই দিন রাত সাড়ে আটটার দিকে উপজেলার উত্তর ধূরুং ইউনিয়ন এর আজিম উদ্দিন সিকদার পাড়া নিজ বাড়িতে তার মরদেহ পৌঁছায় বলে জানিয়েছে নিহতের পরিবার সূত্র।

স্থানীয় বাইতুল মামুর জামে মসজিদের খতিব মৌলানা হাফেজ ছাইফুল ইসলামে ইমামতিত্বে অনুষ্ঠিত নামাজে জানাজায় নিহতের পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধিসহ সহস্রাধিক প্রতিবেশী অংশ নেন।

উল্লেখ্য, চট্টগ্রাম থেকে সিএনজি যোগে কুতুবদিয়া ফেরার পথে ওইদিন দুপুর আড়াইটার দিকে বাঁশখালীর চাম্বলে সড়ক দূর্ঘটনার শিকার হন দুই সহোদর বোন ইমতেহান ও আখিঁ। এ সময় ঘটনাস্থলেই মারা যায় ইমতেহান।

এদিকে ওই ঘটনায় নিহতের সহোদর ছোট বোন আহত আখিঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। তবে ঘন্টা তিনেক পর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে (চমেকে) ভর্তি করা হয়েছে। এ প্রতিবেদন লিখা পর্যন্ত ( রাত সাড়ে ১২টা) সে চিকিৎসাধীন রয়েছে বলে জানান পরিবার সূত্র

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...